Header Ads

EASY SOCIAL MEDIA EXCHANGE & EARN MONEY WITH EARNMINES.COM

টাইগারদের আগ্রাসী জয়ী মনোভাবে ভারত খুবই সতর্ক - দীনেশ কার্তিক। || India wary of Tiger 's 'tenacity' -Dinesh Karthik



বাংলাদেশ গত কয়েক বছরে অনেক দূর এগিয়ে গিয়েছে । তারা নিদাহা ট্রফিতে দুটি চমৎকার চ্যালেঞ্জ করে হোস্ট দলকে হারিয়েছে যেটা তাদের প্রাপ্য ছিলো । কিন্ত ভারতের কাছে হারাটা তাদের  জন্য হালকা বিমূঢ়তার কারন।

ফাইনালের প্রাক্কালে এই কথাগুলো বলেছেন ভারতের উইকেট কিপার কাম ব্যাটসম্যান দীনেশ কার্তিক। তিনি আরো বলেছেন দলগুলো একে অন্যের বিরুদ্ধে ৭টি  টি২০ ম্যাচ খেলতে দেখেছে। এবং সেখানে ভারত জয়ী হয়েছিলো । ফলস্বরূপ রোহিত শর্মার দলটি ভালো অনুকরণীয় দল । যদিও তাদের কয়েকজন অভিজ্ঞ খেলোয়ার এই সফরের বাহিরে আছেন ।

তিনি আরো বলেন ভারত একটা ক্রিকেট জাতি যারা যেই সারির দল নিয়ে খেলুক না কেন ? সেখানে তারা জয়ের বিকল্প অন্যকিছু ভাবতে পারে না । সে আরো যোগ করে বলেছেন যে যখন আমরা বাংলাদেশের সাথে জয়ী হই , তখন বলা হয় যে আমরা বাংলাদেশের সাথে জিতিছি খুবই হালকা ভাবে জয়টা ধরা হয় ; আর যদি হেরে যাই তখন বলে হয় ডিউড এটা বাংলাদেশ ছিলো এই পরাজয়   ভারতের জন্য কাম্য নয়। আমার মনেহয়, ঠিক এই বিষয়টি আবার পুনরায় ঘটবে রোহিত শর্মা ভারতের সাথে । যদিও আমাদের কয়েকজন খেলোয়ার অনুপস্থিত রয়েছেন এই সফরে তবুও আমার আমাদের আগের স্টাইলে খেলে যাবো, যেটা বিগত কয়েক বছর যাবত খেলে যাচ্ছি ।

তিনি বাংলাদেশের প্রশংসা করে বললেন, 

বাংলাদেশ উপমহাদেশের কন্ডিশনে খুব শক্তিশালী দল  যারা কিনা তাদের দৃঢ়তা জন্য খুবই পরিচিত এবং খুব অল্প সময়ের মধ্য টেস্ট স্ট্যাটাস অর্জন করেছে । এখন তারা ক্রিকেটের সব ফরম্যাটের জন্য বেশ পারফেক্ট একটা দল ।

তিনি আরো বলেন , ৬টি  খেলা জুড়ে  ভারত হল একমাত্র দল যারা কিনা  প্রথমে ব্যাট করে তাদের দ্বিতীয় ম্যাচে বাংলাদেশের বিপক্ষে জয় পেয়েছে । চেজ করে জিতাটা খুব সহজ না ; যদিও আমি ফাইনালের উইকেট সম্পর্কে এখন কিছুই জানি না। তবে এটা বলতে পারি যে শিশির না থাকলে খুব ভালো একটা ফাইনাল আশা করা যেতে পারে ।

Content writer: Sheikh Md S Hoque
Copyright ©2018 All right reserved by Incredible Archives


Powered by Blogger.